রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম :

অসমাপ্ত কাজ শেষ করতে সমর্থন চান সালাউদ্দিন

  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ৩.১৮ পিএম
  • ৯৯ বার পঠিত
ভুল থেকে শিক্ষা নিয়ে অসমাপ্ত কাজ শেষ করার আশা দেখিয়ে আরো একবার কাউন্সিলরদের সমর্থন চাইছে কাজী সালাউদ্দিন পরিষদ। প্রচারণার শেষ পর্যায়ে ডেলিগেটদের দ্বারে দ্বারে প্রার্থীরা। ইশতেহার কিংবা আশ্বাসে কতটা মন যোগাতে পেরেছেন প্রার্থী। শেষবারের মতো দেখে নিবো কাজী সালাউদ্দিন প্যানেলের এখন পর্যন্ত কার্যক্রম।
শেষ প্রচার প্রচারণা। অপেক্ষা কয়েক ঘণ্টার। কারা হচ্ছেন ফুটবলের চার বছরের নীতি নির্ধারক। কি ভাবছেন সারা দেশের কাউন্সিলররা? নির্বাচনে সবচেয়ে হেভিওয়েট এবং পূর্ণাঙ্গ প্যানেল বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিনের। প্রচারণা আর আশ্বাসে কতটা মন ভরাতে পেরেছে এই পরিষদ।
শেষবারের মতো সভাপতি পদে প্রার্থী কাজী সালাউদ্দিন। প্যানেলের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী। চার সহ-সভাপতি পদে কিছুটা চমকই দিয়েছে ক্ষমতাশীল প্যানেল। বরাবর সদস্য পদে থাকা আমিরুল ইসলাম বাবুকে আনা হয়েছে এই পদে। তবে সবচেয়ে চমক নতুন মুখ শিল্পপতি আতাউর রহমান মানিককে সহ-সভাপতির মতো গুরুত্বপূর্ণ পদে ভেড়ানো। এই প্যানেলের আরেক নতুন মুখ বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান। বরাবরের মতো আছেন কাজী নাবিল আহমেদ।
সদস্য পদে সালাউদ্দিন প্যানেলে রয়েছেন বেশ কিছু অভিজ্ঞ সংগঠক। আবাহনীর প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, বর্তমান ম্যানেজার সত্যজিত দাস রুপু। রয়েছেন শওকত আলী জাহাঙ্গীর, নারী ফুটবলে সাফল্য এনে দেয়া সংগঠক মাহফুজা আক্তার কিরণ। রয়েছেন অমিত খান শুভ্র, ইমতিয়াজ হামিদ সবুজ, ইকবাল হোসেন, রিয়াজুল করিমের মতো ঢাকার তরুণ সংগঠক। পাশাপাশি জেলা এবং বিভাগীয় সংগঠকরাও স্থান করে নিয়েছেন এই প্যানেলে।
ফুটবলের উন্নয়নে ইশতেহারেও রাখা হয়েছে লম্বা আশ্বাস। ঘরোয়া, মহিলা, টেকনিক্যাল দিকের পাশাপাশি সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হয়েছে জাতীয় ফুটবল দল নিয়ে। যেখানে বলা হয়েছে সাফ, এস এ গেমসের গৌরবে পুনরুদ্ধার। আর ২০২৪ সালের মধ্যে ফিফা র‌্যাংকিংয়ে দেড়শ্বর ভেতরে নিয়ে আসা।
উন্নয়ন প্রকল্পের মধ্যে রেখেছে ৪টি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম তৈরী করা। যেখানে গেলো ১২ বছরে অর্থের অভাবে সালাউদ্দিন প্যানেল তৈরী করতে পারেনি একটি জিমনেশিয়াম। এবারও রাখা হয়েছে আন্তর্জাতিক মানের একটি জিম তৈরীর আশ্বাস।
ভোটের জন্য এই পরিষদ দেশের বিভিন্ন জেলার কাউন্সিলরদের সাথে দেখা করার পাশাপাশি ঢাকায় প্রিমিয়ার লিগ এবং চ্যাম্পিয়নাশিপ লিগের ক্লাবগুলোর সাথে মত-বিনিময় করে। এরপর প্রথম, দ্বিতীয়, তৃতীয় বিভাগের দলগুলোর সাথেও বসে এই প্যানেল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News